এবার রিফাত ফরাজি গ্রেফতার

বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রীর সামনে তাঁর স্বামী নেয়াজ রিফাত শরিফকে (২৫) কুপিয়ে হত্যাকারী দুজনের একজন হলো রিফাত ফরাজী (২৫)। আজ তাকে গ্রেফতার করা হয়।

২০১৭ সালে এক প্রতিবেশীকে কুপিয়েছিল সে। শুধু তাই নয়, এর আগে এক পুলিশ কর্মকর্তার বাড়িতেও হামলা চালিয়ে কোপাকুপির ঘটনা ঘটিয়েছিল রিফাত ফরাজী।

২০১৭ সালের ১৫ জুলাই সন্ধ্যায় তাহিদুল ইসলাম তারিককে কুপিয়ে মারাত্মক জখম করে রিফাত ফরাজী।

মাদক ব্যবসা, মাদক সেবন ও ছিনতাইসহ নানা অপকর্মে যুক্ত এই রিফাত ফরাজী। পুলিশ তাকে একাধিকবার গ্রেপ্তারও করেছে। কিন্তু প্রতিবারই সে আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছে।

বরগুনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ধানসিঁড়ি রোডের মো. দুলাল ফরাজীর বড় ছেলে সে।

গতকাল এই মামলার প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। মঙ্গলবার ভোর আনুমানিক ৪টার পর জেলার পুরাকাটা গ্রামে এ ঘটনা ঘটে।​এসময় গোলাগুলিতে চারজন পুলিশ সদস্যও আহত হয়। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

২৬শে জুন বরগুনা সরকারি কলেজের সামনে নেয়াজ রিফাত শরীফ নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে জখম করা হয়। পরে হাসপাতালে নেয়ার পর মারা যান রিফাত।

এ ঘটনায় নয়ন বন্ড, রিফাত ফরাজীসহ ১২জনের বিরুদ্ধে ২৭ জুন হত্যা মামলা দায়ের করেন রিফাত শরীফের বাবা দুলাল শরীফ। পুলিশ এ পর্যন্ত ৮ জনকে এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছে।

গত বুধবার ( ২৬ জুন) স্ত্রীকে কলেজ থেকে নিয়ে যাওয়ার সময় স্বামী রিফাতকে নৃশংসভাবে কুপিয়ে আহত করে নয়ন, রিফাত ফরাজী ও তার সহযোগীরা। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়।

Show More
Back to top button
Close