গোবিন্দগঞ্জ পৌরসভার উন্নয়নে ২৬ কোটি টাকার বাজেট ঘোষণা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৌরসভার ২০১৯-২০২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা পৌর হলরুমে শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

এ বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবদুল মতিন। পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু,কৃষিবিদ আব্দুল্লাহ আল হাসান চৌধুরী লিটন,পৌর প্যানেল মেয়র-১ ও উপজেলা আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাসুদ রানা বাপ্পী,প্যানেল মেয়র২ রিমন তালুকদার,পৌর(ভারপ্রাপ্ত)সচিব শরিফুল ইসলাম ডাকুয়া,হিসাব রক্ষন কর্মকর্তা ছাইদুর রহমান, চারমিং ক্যাবল নেটওর্য়াকের প্রোঃ সানোয়ার হোসেন দিপু,পৌর কাউন্সিলর বৃন্দ,ব্যবসায়ী, সুধীজন,পৌর কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

২০১৯-২০২০ অর্থ বছরের মোট প্রস্তাবিত উন্নয়ন ও রাজস্ব অায় ২৬ কোটি ২১ লক্ষ ৯৩ হাজার ৬শত ৮৮ টাকা, ও ২০১৯-২০২০ অর্থ বছরের মোট প্রস্তাবিত উন্নয়ন ও রাজস্ব ব্যয় ২৬ কোটি ১৬ লক্ষ ৭৬ হাজার ৮শ টাকা।

২০১৯-২০২০ অর্থ বছরের মোট প্রস্তাবিত উন্নয়ন ও রাজস্ব বাজেট উদ্বৃত্ত ৫ লক্ষ ১৬ হাজার ৮শ ৮৮ টাকা। পৌর মেয়র আতাউর রহমান সরকার এ বাজেট পেশ করেন।

Show More
Back to top button
Close